Thursday, November 19, 2009

চলো বিয়ে করে ফেলি ! (কিছুটা সত্য, কিছুটা মিথ্যা ,কিছুটা অতিরঞ্জিত ...)


সে দিন আমার ছোট বোন (মনি,ওকে কি ডাকি সেটা বললে বাসায় খুনোখুনি হয়ে যাবে! ) আম্মুর সামনে বলতে লাগল আমার চেহারা খারাপ/:)(এই জন্য আমার প্রেম হয় না :((

এইটা অবশ্য আম্মুর সামনে বলে নি)। কোথায় আম্মু আমাকে সুন্দর বলবে তা না! উল্টা বলতে লাগলেন “থাক সুন্দর না তো কি হইছে:-*?!! আল্লাহ যা দিছে তাই বেশি!” আফসোস ! কেউ আমারে বলল না ছেলেটা তো cute:((! তবে আমি যখন ছোট ছিলাম তখন আমার আপুর এক ফ্রেন্ড, তার নাম ছিল লাভলী( ঠিক ধরেছেন আসলেই সেই আপু খুব্বি সুইট ছিল) । তিনি বলতেন (আমার আম্মুকে) “আন্টি আপনার এই ছেলেটা এত পরে জন্মালো কেন?! আর না হলে আমার সাথে বিয়ে দিতে পারতেন!!” তিনি আমাকে অনেক লজ্জা দিতেন “বাপ্পি তুমি তাড়াতাড়ি বড় হও। তার পর আমরা বিয়ে করব! হানিমুনে নেপাল যাব!“ আমি লজ্জায় (লাল তো হতে পারি না । আমার ছবি দেখে বুঝতেই পারছেন কেন!) “কাল” হয়ে দৌড় লাগাতাম ।
আপু শুধু লজ্জাই দিতেন না চকোলেট ও দিতেন । সেই আপুর বিশাল ধুমধামের সাথে বিয়ে হয়েছিল আপু হানিমুন নেপালেই করেছিলেন । এখন তিনি Australia য় থাকেন:) । তো যা বলছিলাম তিনি ই আমার জীবনের এক মাত্র নারী যিনি কিনা “বিবাহে” আগ্রহ প্রকাশ করেছিলেন! এর পরে কেউ আর আগ্রহ প্রকাশ করে নাই! আফসোস! X(

অন্য ইউনিভার্সিটির সুন্দরীরা আমার সাথে ভাল-ই গল্প করে । আমি তো আশায় বুক বাঁধি । এইবার আমার হয়ে গেল :)! তারা আমাকে তাদের জন্য পাত্র খুজঁতে বলে । আমি তো পুলকিত হই!!এইবার আমার সত্যি হয়ে গেলB-)!! কিন্তু তারা এরপর বিষয়টা ক্লিয়ার করে! “মানে তোমার ‘অন্য’ ফ্রেন্ড নাই TALL,HANDSOME…” আমি বুঝতে পারি! তারা আমার হাইট (পাঁচ আট )পছন্দ করে না , আমাকে handsome এর তালকায় ও রাখে না! আফসোস /:)! আমার দুঃখের কাহিনী শুনে আপনারা হাসতেছেন আমি জানি (কেউ কষ্ট বুঝল না! :(() মেয়েরা আমাকে কত “শ্বান্তনা”দেয় । আরে চিন্তা করিস/কোরো না। কোন এক সময় নিশ্চয়ই পেয়ে যাবি/যাবা! (মনে মনে নিশ্চিত বলে “এই জনমে হবে না দোস্ত । মাইন্ড খাইস না! ”) 
তাই আমার লাইফের বড় আফসোস গুলোর একটা : কোন মেয়ে কখন ও বলল না “চল বিয়ে করে ফেলি!“

8 comments:

Aero River said...

মজা পাইলাম।

বোহেমিয়ান said...

ধন্যবাদ । ভালো থাকুন :)

Unknown said...

আহারে... :P

বোহেমিয়ান said...

মানুষের দুঃখে এত আনন্দ :P

মীর said...

তিনি ই আমার জীবনের এক মাত্র নারী যিনি কিনা “বিবাহে” আগ্রহ প্রকাশ করেছিলেন! এর পরে কেউ আর আগ্রহ প্রকাশ করে নাই! আফসোস! X(

একটি ক্লাসিক ব্লগপোস্ট। পড়ে খুব ভালো লাগলো।

mahmud said...

আহারে!! বেচারা...

zahid said...

হা হা হা।
"তারা আমার হাইট (পাঁচ আট )পছন্দ করে না"
আরো হাইট চায়?? :-O

akashlina said...

হা হা হা মজা পাইলাম।